প্রযোজক রাজের বিশেষ রুম যেখানে চলত বি’কৃত যৌ’-না’চার

0
2

আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অ’ভিযান চা’লিয়ে তাকে আ’টক করেছে র‌্যা’ব। চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জি’জ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টায় থেকে তার বাসায় অ’ভিযান র‍্যা’বের একটি দল বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অ’ভিযান চা’লিয়ে তাকে আ’টক করা হয়।

টানা দুই ঘণ্টার অ’ভিযান শেষে রাজধানীর বনানীর রাজের বাসা থেকে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে বের করে আনেন র‍্যা’বের সদস্যরা। তবে তার বাসায় অ’ভিযানের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যা’বের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপপরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি।

এদিকে বি”কৃত যৌ’নাচারে একাধিক নারী পুরুষ একসাথে সমন্বিত যৌ’নাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত নজরুল ইসলাম রাজের রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের কক্ষ এবং বিশেষ বিছানা পাওয়া গেছে। রাজের ২ সহযোগীকে আ’টক করা হয়। প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি অভিনয় করেন তিনি।

জানা যায়, পরীমণির প্রথম ছবি ভালোবাসা সীমাহীন-এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করে থাকেন। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরী। ২০১৯ সালের জুলাইয়ে রাজ মাল্টিমিডিয়া নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান গড়ে তোলেন নজরুল রাজ। ভিডিও