আ’দালতে পরীমণির কাঁধের ব্যাগে কী ছিল

0
6

মা;দ;ক দ্রব্য নিয়ন্ত্রণ আ;ইনে ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বি;রু;দ্ধে মা;মলা করে র‌্যাব।

দায়ের করা মা;ম;লায় নায়িকা পরীমনির চার দিনের রি;মা;ন্ড মঞ্জুর করেছেন আ;দালত। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টা ২৮ মিনিটে ঢাকার মুখ্য মহানগর হাকিম আ;দালতে তাকে হাজির করা হয়।

এরপর বনানী থা;নার মা;দ;ক দ্রব্য নি;য়ন্ত্রণ আ;ইনে দায়ের করা মা;ম;লায় পরীম;নিকে সাত দিনের রি;মা;ন্ডে নিতে আবেদন করে মা;ম;লার তদন্তকার্রী কর্মকর্তা বনানী থা;নার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।

রাত ৮টা ২৮ মিনিটে নায়িকা পরীমনিকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আ;দা;লতে হাজির করা হয়। পরে ৮টা ৩১ মিনিটে এজলাসে আসেন ঢাকা মহানগর মুখ্য হাকিম মামুনুর রশীদ। সূত্র জানায়, শুনানির শুরু থেকেই পরীমণি আ;দা;লতে নিশ্চুপ ছিলেন।

তার চোখে মুখে হ;তা;শা;র ভাব ছিল। তিনি গোটা সময় নিশ্চুপ ছিলেন। এ সময় তাকে কাঁধব্যাগ বহন করতে দেখা যায়। আ;দা;লতের কাঠগড়ায় যতক্ষণ ছিলেন পুরো সময় ব্যাগটি তার কাঁ;ধেই ছিল।

কী ছিল সেই ব্যাগে? জানতে চাইলে সঙ্গে থাকা আ;ইন;শৃ;ঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক সদস্য বলেন, ‘ব্যাগে হয়তো তার প্রয়োজনীয় কিছু জিনিসপত্র রয়েছে।’

আ;দা;ল;তে উপস্থিত পরীমণি চোখে চশমা, মুখে মাস্ক এবং শার্ট ও জিন্স পরিহিত ছিলেন। সঙ্গে ছিল কাঁধব্যাগ। সবকিছু ঠিক থাকলেও চোখে-মুখে ছিল হ;তা;শা। আ;দা;লতের কাঠ;গ;ড়ায় দীর্ঘ সময় কা;ঠগ;ড়ায় দাঁড়িয়ে মাথা নিচু করে ছিলেন আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসায় পৃথক অ;ভিযা;ন চালিয়ে পরীমণি ও রা;জকে আ;টক করে র‍্যাব। অ;ভিযা;ন;কালে তাদের বাসা থেকে বি;পুল পরিমা;ণ মা;দকদ্র;ব্য উ;দ্ধার করা হয়।