পরী-সাকলায়েনের নতুন ভিডিও ফাঁ’স (ভিডিও)

0
4

গত ১ আগস্ট রাতে নায়িকা পরীমণিকে নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরি’ক্ত উপ কমি’শনার (এডিসি) গোলাম সাকলায়েন তাঁর সরকারি ফ্ল্যাটে অব’স্থান করেন বলে অ’ভিযোগ উঠে।

ওই দিনের ঘ’টনার একটি সিসি ক্যামেরার ফুটেজ ফাঁ’স হয়েছে। এর পর জল গড়ায়নি। পরীমণির স’ঙ্গে স’স্পর্কের বিষয় সামনে আসার পর দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে সাকলায়েনকে।

আজ পরী-সাকলায়েনের আর একটি ভিডিও ভাইরাল হয়েছে। একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি ফাঁ’স করা হয়। সেখানে দেখা যায়, সাবেক ডিবি ক’র্মকর্তা সাকলায়েন একটি কেক পরীকে স’ঙ্গে নিয়ে কেক কাটছেন।

পরে পরীমণি তাকে কেকটি খাইয়ে দেয়। সাকলায়েনের বি’রুদ্ধে উঠা অ’ভিযোগের সত্যতা জানতে পু’লিশ সদর দপ্তর থেকে তিন সদেস্যর একটি তদ’ন্ত কমিটি গঠন করা হয়েছে।

পু’লিশের একটি সূত্র জা’নায়, পরীমণির স’ঙ্গে এডিসি গোলাম সাকলায়েনের পরিচয় হয় গেল জুন মাসে। ১৩ জুন উত্তরা বোট ক্লাবে ধ’র্ষণ চেষ্টার অ’ভিযোগে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বি’রুদ্ধে মা’মলা করেন পরীমণি।

পরদিন উত্তরা থেকে নাসিরকে গ্রেপ্তার করে গোয়েন্দা পু’লিশের গুলশান বিভাগ। ওই সময় পরী মণিকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় গোয়েন্দা কার্যালয়ে। তখনই পরীর স’ঙ্গে প্রথম পরিচয় সাকলায়েনের। সাকলায়েন ৩০তম বিসিএসের ক’র্মকর্তা। খবর-আরটিভি