রাতের আঁধারে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন সাকিব

0
5

গুঞ্জন ছিল অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি না খেলেই স্ত্রী-সন্তানদের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন সাকিব। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি খেলেছিলেন সাকিব। অজিদের কপিনের শেষ পেরেকটিও মেরেছিলেন মি.অলরাউন্ডার। সিরিজ শেষে ক্রিকেটারদের দু সপ্তাহের ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে কবে সাকিব যুক্তরাষ্ট্রে যাবেন, তা নিয়েই ছিল ধোঁয়াশা।

অবশেষে জানা গেল, যুক্তরাষ্ট্রের বিমান ধরেছেন সাকিব। গতকাল (বুধবার) মধ্যরাতে যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের সঙ্গে সময় কাটাতে দেশ ত্যাগ করেন তিনি। আনুমানিক রাত ১টায় এমিরেটসের ‘ইকে ৫৮৫’ ফ্লাইট ধরে দুবাই হয়ে যুক্তরাষ্ট্র পাড়ি জমিয়েছেন সাকিব আল হাসান। বিসিবির একটি সূত্র এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে ছুটি খুব বেশি কাটানোর সুযোগ থাকছে না সাকিবের। কেননা, চলতি মাসের ২৪ তারিখ বাংলাদেশ সফরে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দলও। এদিকে একই দিনে বাংলাদেশ দলও জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন। তাই নিউজিল্যান্ড দল বাংলাদেশে আসার দিন কিংবা তার একদিন আগেই দেশে ফেরার কথা রয়েছে সাকিবের।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি অনুষ্ঠিত হবে আগামী পহেলা সেপ্টেম্বর থেকে। সিরিজের বাকি চার টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।