অনলাইনে বিভিন্ন পেজে অর্ডার করেও প্রতারণা ক’রেছেন পরীমণি

0
6

অনলাইনে বিভিন্ন পেজে অর্ডার করেও প্রতারণা ক’রেছেন বলে অ’ভিযোগ উঠেছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণির বি’রুদ্ধে!

অ’ভিযোগ সূত্রে জা’না যায়, নতুন উদ্যোক্তাদের ফেসবুকের বিভিন্ন বিজনেস পেজে দীপু চৌধুরী নামে আইডি থেকে অর্ডার ক’রতেন পরীমণি। যদিও এখন ওই আইডি নিজে’র নাম ‘স্মৃ’তি পরি মণি’তে রূপান্তরিত ক’রেছেন। এই আইডি ফেইক বলারও সুযোগ নেই কারণ সাম্প্রতিক সময়ে এই আইডির অনেক পোস্ট পরিমণি তার ভেরিফাইড পেজে শেয়ার ক’রেছেন। তার ভেরিফাইড পেজে ওই আইডির পোস্ট শেয়ার করায় বিষয়টি নি’শ্চিত হওয়া গেছে।

ভুক্তভোগী একটি অনলাইন পেজে’র ওনার সাকিব জা’নান, চলতি বছরের মা’র্চের ২ তারিখে দীপু চৌধুরী নামে একটা আইডি থেকে বনানীর ঠিকানা দিয়ে আমা’র পেজে অনেকগুলো জুয়েলারির অর্ডার করেন। আমি সবগুলো রেডি করে তারপর বক্সে করে ডেলিভারিতে পাঠাই। কিন্তু বার বার ডেলিভারি ম্যান ওই ঠিকানায় গেলেও রিসিভ না করায় তা ফেরত আসে। পরবর্তীতে অনেকবার অর্ডার কনফার্ম করার সময় দেয়া নম্বরে ও ইনবক্সে নক দিলেও মেসেজে’র কোনো রিপ্লে দেননি।

তিনি আরও বলেন, ১৮ জুন শুক্রবার পরীমণির ভেরিফাইড পেজে ওই আইডি শেয়ার দেন। ওই দীপু চৌধুরী আইডিটি স্মৃ’তি পরী মণি নামে দেখে শিউর হই এটা পরীমণি। যদিও আইডির ইউয়ারেল লিংকে এখনও দীপু চৌধুরী দেখা যাচ্ছে। যাই হোক তিনি কেন এতগুলো জিনিস অর্ডার করে নিলেন না, কেন হয়রানি করলেন এবং অর্থনৈতিক ভাবে ক্ষ’তিগ্রস্ত করলেন বুঝতে পারলাম না।
স্টীড ফাস্ট কুরিয়ারের ওই এলাকায় ডেলিভারি ম্যান জা’নান, ওই ঠিকানায় কয়েকজন উদ্যোক্তার পার্সেল ডেলিভারি দিতে গিয়ে কল রিসিভ না করায় ডেলিভারি না দিয়ে ফেরত যেতে হয়েছে। যদিও আসার আগে কল দিলে আসতে বলতেন। পরে আ’সলে আর কল রিসিভ ক’রতেন না।

এক প্রশ্নের জবাবে ডেলিভারি ম্যান আরও জা’নান, এটা যে নায়িকা পরীমণির বাসা তা জানতাম না। প্রাসাদের মতন বাড়ি। অথচ প্রোডাক্ট অর্ডার দিতো কিন্তু ডেলিভারি দিতে আ’সলে রিসিভ ক’রতেন না দেখে অ’বাক হতাম। না নিলেও আমি তো ডেলিভারি চার্জ পেয়ে যেতাম, ক্ষ’তিগ্রস্ত হতেন নতুন ক্ষুদ্র উদোক্তারা। প্রোডাক্টও ফেরত যেতো। ডেলিভারির চার্জও তাদের পকেট থেকে যেতো।
এ বিষয়ে কথা বলতে পরীমণির মুঠোফোনে কল দিলেও তিনি কল রিসিভ করেননি।

তবে পরীমণির মামা পরিচয় দেয়া দীপু চৌধুরী অনলাইনে অর্ডার করার বিষয়টি স্বী’কার করে বলেন, আম’রা হয়তো বাসায় ছিলাম না বা কোনো স’মস্যা ছিলো তাই রিসিভ করা হয়নি। আরেক প্রশ্নের জবাব না দিয়ে কল কে**টে দেন তিনি।