নবম শ্রেণীর কি’শোরের হাত ধরে পা’লাল তিন সন্তানের জননী –

0
7

কি’শোরগঞ্জ জে’লার ভৈরবে তিন স’ন্তানের জ’ননীকে নিয়ে উধাও হয়ে গেছে এক কি’শোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই প’রিবারের স’দস্যরাই থা’নায় লিখিত অ’ভিযোগ দায়ের ক’রেছেন। ফলে এ নিয়ে এ’লাকায় তো’লপাড় চলছে।

ভৈ’রবের কা’লীপুরে ঘটেছে এই ঘটনা। তিন সন্তানের জ’ননীর নাম আবুনি বেগম (৩৬)। তিনি কালীপুর গ্রা’মের মাছ ব্যবসায়ী পি’য়ার মিয়ার স্ত্রী। আর কি’শোরের নাম তানভির হোসেন (১৬)। সে একই এ’লাকার প্র’বাসী খলিল মিয়ার ছেলে নবম শ্রেণীর ছাত্র।

পি’য়ার মিয়ার দাবি,গত ১৩ নভেম্বর দুপুরে তানভির তার স্ত্রী’কে নিয়ে পা’লিয়ে গেছে। পা’লানোর সময় তার ঘর থেকে লাখ টাকাসহ শি’শুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে তারা। অ’পরদিকে তা’নভিরের মা স্বপ্না বে’গমের অ’ভিযোগ,

তার ছে’লের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৩ ন’ভেম্বর পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আ’সেনি। কে বা কারা তার ছে’লেকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্বপ্না বেগমের। এই ঘ’টনা নিয়ে গত ১৭ নভেম্বর রাতে উভয় প’রিবারের পক্ষ থেকে ভৈ’রব থা’নায় পৃ’থক দুটি সাধারণ ডা’য়েরী করা হয়।

এ’দিকে একজন ছেলের ব’য়সী কিশোরের সাথে তিন স’ন্তানের জননী প্রে’ম করে পা’লিয়ে গেছে প্রথমে বি’ষয়টি ল’জ্জায় পু’লিশের কাছে বলতে পা’রছিলেন না স্বামী পিয়ার মিয়া। পরে পু’লিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য।

স্থা’নীয়রা জানান, পিয়ার মিয়া ব্য’বসার সু’বাধে ঢাকায় থাকেন। ফলে পাশের বা’ড়ির তা’নভিরের সাথে পিয়ার মি’য়ার স্ত্রী তিন সন্তানের জ’ননী আবুনি বেগমের প্রে’মের সর্ম্পক গড়ে ওঠে। আর সুযোগ বুঝে লো’কলজ্জা ভুলে উধাও হয়ে যায় তারা। ঘ’টনার স’ত্যতা নি’শ্চিত করে ভৈরব থানার প’রিদর্শক (তদন্ত) বা’হারুল খাঁন বাহার জা’নান, আমরা দু’জনকে উ’দ্ধার করতে চেষ্টা করছি।