মেসির গোলে জয়ে ফিরল বার্সা

0
7

রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা দ্বৈরথটা বরাবরের মতোই জমেছে বেশ। পয়েন্ট টেবিলে একবার বার্সেলোনা তো পরেরবার রিয়ালের আধিপত্য।শনিবার রাতে কাম্প নউয়ে লা লিগার ম্যাচে ১-০ গোলে জিতে আবারো শীর্ষ স্থানে উঠে গেল বার্সেলোনা।এদিন ম্যাচের ৮১ মিনিটে পেনাল্টি থেকে মেসির গোল সেটা হতে দেয়নি। শেষ পর্যন্ত ন্যু ক্যাম্প থেকে আরো একটি পরাজয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল সোসিয়েদাদ।

ম্যাচে নির্ধারিত সময়ের খেলা শেষ। যোগ হওয়া সময়ের খেলাও ততক্ষণে প্রায় শেষ। ফাতির বাড়ানো বল সামান্য দূর থেকে জালে জড়িয়ে ব্যবধান বাড়ান আলবা। কিন্তু ভিএআর চেকিংয়ে সেই গোল বাতিল হয়। শেষতক ১-০তেই সন্তুষ্ট থাকতে হলো স্বাগতিকদের।ম্যাচে প্রথম আক্রমণটা করে বার্সেলোনাই। গোলের সুযোগও তৈরি করেন মেসি। খেলার মিনিট দশেকের মাথায় মেসির শট আটকে দলকে রক্ষা করেন সোসিয়েদাদের গোলরক্ষক।

১৪ মিনিটে ফের সুযোগ তৈরি করেন মেসি। এবারও বাধা হয়ে দাঁড়ান প্রতিপক্ষের গোলরক্ষক অ্যালেক্স রেমিরো। প্রথমার্ধে গোলহীন থাকা ম্যাচে গোলের দেখা নেই দ্বিতীয়ার্ধের শেষ পর্যন্ত। বার্সেলোনাকে মোটামুটি আটকেই রাখে সোসিয়েদাদ রক্ষণ। শেষ মুহূর্তে বিতর্কিত এক পেনাল্টি থেকে দলকে জয় এনে দেন মেসি।২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে তাদের পেছনেই রয়েছে রিয়াল মাদ্রিদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here