সালাহ-মানের গোলে ফের জয়ের ধারায় লিভারপুল

0
4

ফের জয়ের ধারায় ফিরল লিভারপুল। তিন হারে পর্যুদস্ত অলরেডরা গতকাল শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের কাছে গোল হজম করে বসে ম্যাচের নবম মিনিটেই। তবে শেষ পর্যন্ত মোহামেদ সালাহ ও সাদিও মানের গোলে পিছিয়ে থেকেও ২-১ ব্যবধানে জিতে ইয়ুর্গেন ক্লপের দল।

এর আগে চ্যাম্পিয়নস লিগে অ্যাতলেতিকো মাদ্রিদের কাছে হারে লিভারপুল। এরপর প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের কাছে ৩-০ গোলের হারে তারা। এরপর এফএ কাপে চেলসির কাছেও হার অলরেডরা।

এদিন নিজেদের মাঠ অ্যানফিল্ডেও ম্যাচের ৯ম মিনিটে মার্কিন ফরোয়ার্ড কালাম উইলসনের গোলে পিছিয়ে পড়ে লিভারপুল। তবে ২৫ মিনিটে সালাহর গোলে সমতায় ফিরে লিভারপুল।

সমতায় ফেরার পর এগিয়ে যেতেও বেশিক্ষণ সময় লাগেনি অলরেডদের। ৩৩ মিনিটে মানের গোলে এগিয়ে যায় লিভারপুল। বাকী সময়ে আর কোনো গোল না হলেও ব্যবধানটা ২-১ করে বিরতিতে যায় ক্লপের শিষ্যরা।

তবে দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বজায় রাখলেও গোলের দেখা পায়নি লিভারপুল। এর পরও শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে অলরেডরা।

এ জয়ের পর ক্লপ জানিয়েছেন, ‘আমাদের ঘুরে দাঁড়ানো দরকার ছিল আর আমরা সেটাই করেছি। আমরা তাদেরকে চাপের মুখে রেখেছি এবং অনেক ভালো কিছুই করেছি। তবে তাদের বিপক্ষে দুটো গোল বের করা ছিল কঠিন, বোর্নমাউথও তাদের সেটপিসগুলো বেশ কাজে লাগানোর চেষ্টা করছিল তাই আমাদের সতর্কও হতে হয়েছিল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here