সৌম্যর বউভাতে আমন্ত্রিত ৩ হাজার

0
2

গত দুই দিন ধরে দেশের ক্রীড়াঙ্গনের সবচেয়ে আলোচিত বিষয় ছিল জাতীয় দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের বিয়ে। এই বিয়ের জন্য জিম্বাবুয়ে সিরিজ থেকে ছুটি নিয়েছেন তিনি। কনে প্রিয়ন্তি দেবনাথের সঙ্গে সৌম্যর জুটিটা একেবারে রাজযোটক। গত ২৬ ফেব্রুয়ারি বুধবার রাতে খুলনা ক্লাবে তাদের মালাবদল হয়ে গেছে। এবার পালা বউভাত অনুষ্ঠানের।

আজ ২৮ ফেব্রুয়ারি শুক্রবার সাতক্ষীরার একটি রিসোর্টে সৌম্যর বউভাতের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি প্রায় তিন হাজার। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ভোজপর্ব। অতিথিদের জন্য থাকছে বিপুল আয়োজন। তালিকায় থাকছে গার্লিক নান, খাসির পদ, কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, গলদা চিংড়ি ভাজা, শাহি চাটনি, বোরহানি, জর্দা, দই, কোমল পানীয়, মিষ্টি পান ছাড়াও থাকবে কুলফি, ফুচকা ও কফি।

শুধু খাবার নয়, বাবুর্চিকে নিয়েও নিশ্চিন্ত থাকতে পারেন অতিথিরা। কারণ সৌম্যর বউভাতের রান্নাবান্নার দায়িত্বে রয়েছেন বিসিবি অনুমোদিত একজন বাবুর্চি। অনুষ্ঠানস্থলে মূল ফটক ছাড়াও আর ছয়টি গেট নির্মাণ করা হয়েছে। সৌম্যর দুই ভাই প্রণব কুমার সরকার ও পুষ্পেন সরকার সাজসজ্জার বিষয়টি দেখছেন। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যায়, তাই সৌম্য নিজেও কাজের তদারক করছেন। নবদম্পতির বসার জন্য নির্মিত স্টেজটি দেখার মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here